বিসিসি-প্যারিস আয়োজিত টুর্নামেন্টে দুই ম্যাচ জয়ে গ্রুপ টেবিলের শীর্ষে FC-ওবেরভিলিয়ে

আবারও ফয়ছলের অলরাউন্ড পারফর্মেন্সে,পর পর দুই ম্যাচ জয়ে গ্রুপ টেবিলের শীর্ষে Friends Club Aubervillers।
আজ সকালে Friends Club Aubervillers গ্রুপ পর্বের ২য় ম্যাচে Fensugonj Welfare Association Cricket Team কে
৬ রানে হারিয়ে জয়ের দ্বারা ধরে রাখে,
২ ম্যাচ জয় করে গ্রুপ টেবিলের শীর্ষে অবস্থান করেছে দলটি।
প্রথমেই টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন Friends Club Aubervillers এর অধিনায়ক ইফতেখার মুহাম্মদ আসিফ।
ব্যাট করতে নেমে প্রথম ওভারেই ৪ রান করে আলি এর বলে কেচ আউট হন FC Aubervillers এর ওপেনার কিবরিয়া।পরের ওভারে রানের খাতা খোলার আগেই আফজাল এর বলে সাজ ঘরে ফিরেন আরেক ওপেনার দিলু,এতে বেশ চাপে পড়ে দলটি ।
পরের উইকেটে ফয়ছল ও জুবায়ের এর ৫১ রানের জুটি দলকে চাপমুক্ত করে।
দলীয় ৬০ এবং ব্যক্তিগত ১৩ রান করে আউট হন জুবায়ের।পরে ব্যাটসম্যান কলিম ও মাত্র ১ রান করে ক্রিজে ফিরলে,পরবর্তী ব্যাটসম্যান হিসেবে অধিনায়ক আসিফ মাঠে নামেন কিন্তু ততক্ষণে অন্য ব্যাটসম্যান ফয়ছল এর তাণ্ডব শুরু হয়ে গিয়েছিল। ৯ম ওভারের ৪র্থ বলে ৩১ বলে ব্যক্তিগত ৭৩ রানে আউট হন এই ব্যাটসম্যান তার কল্যাণে ৫ উইকেট হারিয়ে দলীয় টোটাল দাড়ায় ১১৮। Fensugonj এর হয়ে আলী ২ উইকেট এবং আফজাল, শিমু ও রাজু ১ টি করে উইকেট নেন।
১১৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে বেশ ভালোই শুরু করেন দুই ওপেনার টিটু ও আলী। ১১ রান করে টিটু আউট হলে আফজাল ব্যাট করতে আসেন ৬১ রান করে দলের হাল ধরেন এই ব্যাটসম্যান । শেষ ৩ ওভারে 2৭ রান প্রয়োজন হলে দিলু, ফয়ছল ও অধিনায়ক আসিফ এর নিয়ন্ত্রিত বোলিংয়ে ৫ রানের জয় পায় Friends Club Aubervillers। Fensugonj এর হয়ে শিমু ৯ রান এবং সুজান ৩ রান করেন। FC Aubervillers এর হয়ে মেহরাজ ২ টি আসিফ , দিলু ও ফয়ছল ১টি করে উইকেট নেন। ম্যাচ শেষে FC Aubervillers এর অধিনায়ক বলেন ” প্রথম ২ ম্যাচে জয় লাভ করে আমরা বেশ উচ্ছাসিত। কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে হলে শেষ ম্যাচে জয় লাভ করতে হবে। শেষ ম্যাচ জিতে গ্রুপ চ্যম্পিয়ন হয়ে আমরা কোয়ালিফাই করতে চাই। প্রতিপক্ষ শক্ত,তার পরও আমাদের সেরা ক্রিকেট খেললে সব সম্ভব।”
ব্যাট হাতে ৩১ বলে ৭৩ রান এবং বল হাতে ২ ওভার করে মাত্র ৭ রান দিয়ে ১ উইকেট নিয়ে আজকের ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন ফয়ছল আহমদ।
আগামী ২০ তারিক সকাল ১০:৩০ মিনিটে Peaky Blinder Boys এর বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে Friends Club Aubervillers।
রিপোর্টার- শিমুল মিয়া

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!