সিলেট: জুবায়েরের মনোনয়ন দাখিল : আদর্শ সিলেট নগরী গঠনই প্রধান অঙ্গিকার

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন সিলেট মহানগর জামায়াতের আমীর ও নাগরিক ফোরাম মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। বুধবার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার আলিমুজ্জামানের নিকট তিনি মনোনয়ন পত্র জমা দেন ।
মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন, জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, জেলা উত্তরের নায়েবে আমীর সৈয়দ ফয়জুল্লাহ বাহার, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী এডভোকেট আব্দুর রব, মোঃ শাহজাহান আলী, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিন, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আব্দুল আহাদ, ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল সিলেটের সাধারণ সম্পাদক এডভোকেট আলিম উদ্দিন, জামায়াত নেতা মাওলানা আব্দুল মুকিত, মাওলানা মুজিবুর রহমান, হাফিজ মশাহিদ আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির, বিশিষ্ট আইনজীবী এডভোকেট জামিল আহমদ রাজু, এডভোকেট আব্দুল খালিক, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সভাপতি নজরুল ইসলাম ও সেক্রেটারী ফরিদ আহমদ, জেলা পূর্বের সভাপতি পারভেজ আহমদ, জেলা পশ্চিমের সেক্রেটারী আব্দুর রহমান সায়মন প্রমুখ।
মনোনয়ন পত্র দাখিল শেষে উপস্থিত সাংবাদিক ও নেতাকর্মীদের উদ্দেশ্যে সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন, নিজের মেধা, যোগ্যতা ও সততা দিয়ে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত আদর্শ সিলেট নগরী গঠন করাই আমার প্রধান অঙ্গিকার। সর্বত্র সুশাসন প্রতিষ্ঠা করে নাগরিক অধিকার নিশ্চিত করাই আমার লক্ষ্য। সকলের ভালবাসা, দোয়া ও সহযোগিতা নিয়ে আমার পথ চলা। আগামীর পথ চলায় নগরবাসীই আমার চালিকা শক্তি।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!