সিলেট কম্পিউটার এসোসিয়েশনের সাধারণ সভা সম্পন্ন

সিলেট কম্পিউটার ব্যবসায়ীদের সংগঠন সিলেট কম্পিউটার এসোসিয়েশন সাধারণ সভা নগরীর জিন্দাবাজার গ্যলোরিয়া মার্কেটের পাঁচ তলায় অনুষ্ঠিত হয়। এসোসিয়েশনের সভাপতি এমএম সিদ্দিক সুহেদ এর সভাপতিত্বে ও সেক্রেটারি এএসএমজি কিবরীয়ার পরিচালনায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন সাইফুল ইসলাম সুমন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের সহ-সভাপতি মো. জয়নুল আক্তার চৌধুরী, সভায় মুক্ত আলোচনায় অংশ নিয়ে সিলেটে অবস্থিত বিভিন্ন মার্কেটের কম্পিউটার ব্যবসায়ী বৃন্দ।

সভায় সাধারণ ব্যবসায়ীরা কম্পিউটার ব্যবসায় ব্যবসায়ীক স্বার্থ সংরক্ষণের জন্য একটি ব্যবসায়ীক নীতিমালা প্রণয়নের জোড় দাবী জানান। কম্পিউটার ব্যবসায় খুচরা ও পাইকারী মূল্যের সমন্বয় সাধন ও ব্যবসায়ীক সৃষ্ট প্রচারণা ও নানাবিধ বিষয় নিয়ে মুক্ত আলোচনা করা হয়।

সভায় বিষয়টি বিবেচনায় এনে ৭ সদস্যের একটি কমিটি গঠন করে আগামী ২ মাসের মধ্যে সবার কাছে গ্রহণযোগ্য একটি ব্যবসায়ীক নীতিমালা প্রণয়নের আশ্বাস দেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি আসাদ আহমদ স্বপন, জয়েন্ট সেক্রেটারি আশিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইয়াহহিয়া তানজিল, কোষাধ্যক্ষ হারুনুর রশিদ, প্রচার সম্পাদক মোঃ আলাল আহমদ, সদস্য পার্থ চৌধুরী ও উপদেষ্টা মুজিবুর রহমান স্বাধীন।

এছাড়াও সিলেটে অবস্থানরত ডিস্টিবিউটর প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ ও সিলেটের প্ল্যানেট আরাফ কম্পিউটার সিটি, করিম উল্লাহ কম্পিউটার মার্কেট, কাজি ম্যানশন কম্পিউটার মার্কেট, গ্যলোরিয়া কম্পিউটার মার্কেট, কানিজ প্লাজা ও সুরমা মার্কেটের সর্বস্তরের কম্পিউটার ব্যবসায়ী বৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!