হোম লাইফ স্টাইল রাজনীতি সরকারের প্রতি আমাদের সমর্থন ও সহযোগিতা থাকবে: হুছামুদ্দীন পীর সাহেব ফুলতলী

সরকারের প্রতি আমাদের সমর্থন ও সহযোগিতা থাকবে: হুছামুদ্দীন পীর সাহেব ফুলতলী

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেছেন অবকাঠামোগত উন্নয়ন, দেশ ও স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সরকারের বিশেষ সুনাম রয়েছে। দেশের শান্তি প্রতিষ্ঠা ও স্থিতিশীলতা রক্ষায় সরকারের প্রতি আমাদের সমর্থন ও সহযোগিতা থাকবে।

তিনি আজ সোমবার (১৭ ডিসেম্বর) সকালে নগরীর সোবহানীঘাটস্থ আল ইসলাহর বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় একথা বলেন।

আগামি ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর সাথে সিলেট-১ আসনের মহাজোট সমর্থিত প্রার্র্থী ড. এ কে আব্দুল মোমেন’র এক মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময়ে ড. একে আব্দুল মোমেন বলেন, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ একটি সুসংঘটিত ও আদর্শবাদী সংগঠন। এ সংগঠনের অবস্থান জঙ্গীবাদ ও উগ্রবাদের বিপক্ষে শান্তির পক্ষে। বিগত ১০ বছরে এদেশে ইসলামি আদর্শ বাস্তবায়ন, ইসলামী শিক্ষা বিস্তার ও নীতিমালা প্রণয়নসহ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠায় সরকারকে আন্তরিক পরামর্শ ও সহযোগিতা করে সুনাম অর্জন করেছে।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসায় খাদ্য ঘাটতি কমেছে, সিলেট শহর ডিজিটাল শহরে পরিণত হয়েছে, শহরের বিভিন্ন পয়েন্টে তিন হাজার সিসি টিভি ক্যামেরা স্থাপন করায় অপরাধ কমেছে। এখন মসজিদে বোমাবাজি হয় না। শিশু মৃত্যুর হার কমেছে, সারা দেশে তের হাজার কমিউনিটি ক্লিনিক নির্মাণ করে স্বাস্থ্য সেবা নিশ্চিত হয়েছে।

আমার বড় ভাই অর্থমন্ত্রী বিগত দশ বছরে যে উন্নয়ন করেছেন স্বাধীনতা পরবর্তী কাল হতে ২০০৯ সাল পর্যন্ত এতো উন্নয়ন হয়নি। আমি নির্বাচিত মহলে আমার ভাইয়ের মতো সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে চাই।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিসিক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত আলী, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শাহনুর ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলী, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, অর্থ সম্পাদক আবু সালেহ মো. কুতবুল আলম, অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান, মহানগর আল ইসলাহ সভাপতি আলহাজ্ব শাহজাহান মিয়া, সহ সভাপতি বশির মিয়া, সাধারণ সম্পাদক মাওলানা আজির উদ্দিন পাশা, সহ সাধারণ সম্পাদক মাওলনা আব্দুস সবুর।
তালামীয নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি মো. দুলাল আহমদ, সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ ও সহ সাধারণ সম্পাদক হুমায়ূনূর রহমান লেখন।

(Beanibazar times)

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!