শেখ হাসিনা সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন: শাজাহান খান

 

মাদারীপুর: সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনা সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। তিনি বলেন,দলের নিবন্ধন হারানোর ভয়ে হলেও বিএনপি এই নির্বাচনে অংশ নেবে।

শুক্রবার সকালে মাদারীপুরের রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের নৌমন্ত্রী এ কথা বলেন।

নৌপরিবহন মন্ত্রী বিএনপির ৪ দফা দাবী অযৌক্তিক উল্লেখ করে বলেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, বাংলার জনগনের জন্য শেখ হাসিনা সরকার যে উন্নয়ন করেছে, তা দেখে জনগণ আবারো শেখ হাসিনাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে।

খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে নৌমন্ত্রী আরো বলেন, দুর্নীতির দায়ে বিএনপি নেত্রীর সাজা হয়েছে। তাকে মুক্তি দেয়ার একমাত্র এখতিয়ার আদালতের, এটা সরকারের নয়। বিএনপি আন্দোলনের নামে মানুষ হত্যা করে আসছে।

রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি পৌর মেয়র শামীম নেওয়াজ মুন্সীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজাহারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভুইয়া, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিন্দ্র নাথ বাড়ৈসহ অন্যরা।

আরো পড়ুন…
‘খালেদা জিয়া অসুস্থ হলে প্রয়োজন অনুযায়ী চিকিৎসা করা হবে’
‘বেগম খালেদা জিয়া অসুস্থ হলে প্রয়োজন অনুযায়ী চিকিৎসার ব্যবস্থা করা হবে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আরো বলেন, কারাগারে বেগম জিয়া অসুস্থ হলে সুচিকিৎসার জন্য তাকে বিদেশ পাঠানো হবে।

শুক্রবার (৩০ মার্চ) রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর নিয়মিত সভা শেষে এ কথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জোর গলায় বলছেন খালেদা জিয়া জেলে অসুস্থ হয়ে পড়েছেন। তিনি যদি অসুস্থ থাকেন তাহলে তার সুচিকিৎসার জন্য সরকার সব ধরনের ব্যবস্থা করবে।

তিনি বলেন, চিকিৎসক যদি মনে করেন তাকে বিদেশ পাঠানো দরকার তবে তাকে বিদেশেই পাঠানো হবে।

প্রসঙ্গত, এর আগে শুক্রবার সকালে কারাবন্দী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হঠাৎ অসুস্থতার সংবাদে উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তার উন্নত চিকিৎসার দাবি জানিয়েছে বিএনপি। সেইসাথে তাকে মুক্তি দেয়ারও দাবি জানায় দলটি।

সভায় দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

আরটিএনএন

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!