শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে রাজাকাররা আমাকে মেরে ফেলবে: অ্যাটর্নি জেনারেল

শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার লক্ষ্যে নিজেকে এমপি নির্বাচিত করার আহ্বান জানিয়ে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে রাজাকাররা আমাকে মেরে ফেলবে। 

গতকাল রবিবার মুন্সীগঞ্জের লৌহজং কলেজ মাঠে ইফতারের আয়োজন থাকলেও বৃষ্টির কারণে তা কলেজটির ভবনগুলোতে সরিয়ে নেওয়া হয়। এ সময় ইফতারপূর্ব অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

উপস্থিতদের উদ্দেশ্যে অ্যাটর্নি জেনারেল বলেন, আমার জন্য দোয়া করবেন। আমি যেন মনোনয়ন পাই। মনোনয়ন পেয়ে যদি সংসদ সদস্য নির্বাচিত হতে পারি তাহলে মুন্সীগঞ্জকে মাদকমুক্ত করব। যারা মাদক ব্যবসায়ী বা যারা মাদক পাচারের সঙ্গে জড়িত তাদের কোনো ছাড় দেওয়া হবে না। তাদের মুন্সীগঞ্জ থেকে উৎখাত করা হবে।

তিনি আরো বলেন, আমার জীবনের চাওয়া পাওয়ার কিছু নেই। আমি রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা হয়েছি। শেষ জীবনে আমার ইচ্ছা আপনাদের সেবা করার। আমি আপনাদের বন্ধু হয়েই থাকতে চাই।

অ্যাটর্নি জেনারেল বলেন, আজ আমি অঙ্গীকার করছি, আমি নির্বাচিত হলে সরকারের কোনো সুযোগ-সুবিধা নেব না। সন্ত্রাসীদের প্রশ্রয় দেব না।

তিনি  বলেন, আমরা সবাই শেখ হাসিনার লোক। তার জন্য আমরা সকলেই কাজ করি। এ কারণে এই আসন থেকে আমাকে নির্বাচিত করার জন্য আহ্বান জানাচ্ছি।

ইফতারে মাহফিল অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য নূহ উল আলম লেনিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব)-এর কোষাধক্ষ্য অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির, জেলা মহিলা লীগের যুগ্ম সম্পাদক সোহানা পারভীন প্রমুখ।

বিডিমর্নিং 

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!