লন্ডনে  সিলেটের যুবক আলম নির্মমভাবে খুন: আটক ৪

প্রবাস ডেস্ক:: গত ২৬ মে রবিবার ছুরিকাঘাতে নিহত ২৩ বছর বয়সী আলিমুজ্জামান আলম হত্যার সাথে জড়িত সন্দেহে ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের সকলকে সোমবার আটক করে পুলিশ। তাদের মধ্যে ২জনের বয়স ২৩ ও বাকী ২জনের বয়স ১৯। তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ধারনা করা হচ্ছে আটককৃত সবাই বাংলাদেশী বংশোদ্ভুত।

পুলিশ জানায় ইফতারীর জন্য খাবার আনতে গিয়ে হত্যাকান্ডের স্বীকার হয় আলিমুজ্জামান। জানাগেছে পূর্ব মাইল্যান্ডের স্টেপনী ওয়ের সেন্টপলস স্কুলের সামনের রাস্তায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহতের ভাই কামরুজ্জামান জানিয়েছে, এই ঘটনার ঘন্টাখানিক পূর্বে স্থানীয় বার্ডেট স্ট্রিটে দুই গ্রুপের মধ্যে উত্তেজনার সৃস্টি হলে সে তাদের মধ্যে মধ্যস্থা করে মিমাংশা করে দেয়।

কিন্তু এক পক্ষের তা মেনে নিতে পারেনি। ফলে সে যখন ঘর থেকে বের হয়ে ইফতারির জন্য খরছ করতে স্থানীয় দোকানে যায় তখনই কতিপয় যুবক তার উপর ছুরি দিয়ে হামলা চালায়।

পুলিশ বলছে নিহত আলিমুজ্জামানের উপর ৭ বার র‌্যামবু নাইফ দিয়ে হামলা চালায় দুস্কৃতিকারীরা। এতে ২৫ বছর বয়সী আরেক যুবক আহত হয়। তাকেও হাসপাতালে ভর্তি করা হলেও ছেড়ে দেয়া হয়েছে।

শনিবার স্থানীয় সময় বিকাল আনুমানিক সাড়ে চারটার দিকে সেন্টপল ওয়েতে ছুরিকাঘাতে দুই যুবকের আহত হওয়ার খবর পায় পুলিশ। অ্যাম্বুলেন্সের সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পায়, দুই যুবক ছুরিকাঘাতে আহত হয়ে রাস্তায় পড়ে আছেন।

এদের একজনের অবস্থা আশংকাজনক। আলিমুজ্জামানকে আশংকাজনক অবস্থায় হাসপাতালের নিয়ে গেলে ডাক্তাররা প্রথমে তাকে নিবিঢ় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা করে; কিন্তু কয়েক ঘন্টা অনেক চেষ্টা করেও তাকে বাচাঁনো যায়নি।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!