লন্ডনে বিয়ানীবাজার ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্টিত

গত ৩রা এপ্রিল মঙ্গলবার বিপুল উৎসা ও উদ্দীপনার মাধ্যমে সুন্দর ও সফল ভাবে সমাপ্ত হলো বিয়ানীবাজার কমিউনিটি ব্যাডমিন্টন টুর্নমেন্ট ২০১৮”. ডেগেনহাম পার্ক স্পোর্টস সেন্টারে লুটন, কেমব্রিজ, পোর্স্টমাউথ সহ বৃটেনের সকল এলাকা থেকে আগত ৪২ জন খেলোয়াড় এই খেলায় অংশ গ্রহন করেন ।পোর্স্টমাউথের নাসির এবং লুটনের সুহেল জুটি ক্যামব্রিজের মিতুন এবং লন্ডনের টিপু জুটিকে পরাজিত করে চাম্পিতিয়ান শিরোফা অর্জন করেন এবং তৃতীয় স্থান দখল করেন বৃটেনের জনপ্রিয় ক্লাব তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সদস্য আব্দুল কাহার, লন্ডনের তারিন, মাসুক ও জামাল.

খেলা শেষে পুরুস্কার বিতরণী উপলক্ষে তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের প্রেসিডেন্ট মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল এর সভাপত্বিতে এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশণ ইউ কে’র কার্যকরি কমিটির সদস্য ফখরুল ইসলাম এর পরিচালনায়
এক সংকিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়. অথিতি হিসেবে বক্তব্য রাখেন এবং বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন ইউ কে’র পরিচালক ও সাবেক কাউন্সিলর আতাউর রহমান আতা, বাংলাদেশ সেন্টারের সেক্রেটারি এবং সাবেক ছাত্রনেতা, বিয়ানীবাজারের কৃতি সন্তান দিলওয়ার হোসাইন, সাবেক ছাত্রনেতা আব্দুল্লা আল মুনিম, বি বি
এফ ইউ কে’র টুর্ণামেন্ট সেক্রেটারি হাবিব আহমেদ, মনসুর আহমেদ, আতিক রহমান, আমিনুর রহমান, জিয়া, ইকবাল সিরাজী, তারিন প্রমুখ.
বক্তারা বলেন খেলাধুলা মন ও দেহকেই শুধু সুস্থ রাখেনা, মানুষকে মেধা ও মনন বিকাশের অন্যতম মাধ্যম হল খেলাধুলা, মানুষকে সকল ধরণের খারাফ কাজ থেকে বিরত রাখে, খেলাধুলার মাধ্যমে মন মানুষিকতা সতেজ হয়. যুবসমাজ বিপদগামী হওয়া থেকে রক্ষা পায়, তাই দৈনিন্দন কাজ কর্মের পাশাপাশি নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণ করা উচিত. বিশেষ করি আমাদের তরুণ সমাজকে খেলা ধুলায় আরও উৎসাহিত করতে হবে.খেলার সার্বিক সহযোগিতায় ছিলেন মেসবাহ আহমেদ (লন্ডন টাইগার্স) ফারুক ফুহাদ চৌধুরী (রাইটলেন প্রপার্টিস ) আতিক রহমান ( কিপলিং তান্দুরি রেস্টুরেন্ট ) মাহবুব আহমেদ (এম ২ প্রিন্টস সলিউশন) মাশুক উদ্দিন ( ফ্রেসকো ক্যাশ & ক্যারি ) প্রমুখ. যাদের সহযোগিতা ছাড়া এরকম খেলার আয়োজন করা খুবই কঠিন. কমিটির পক্ষ থেকে তাদের কাছে কৃতগ্যতা প্রকাশ করা হয়.
আয়োজকদের পক্ষ থেকে ইকবাল সিরাজী ধন্যবাদ ও অভিনন্দন জানান খেলায় অংশ গ্রহণকারী সকল প্লেয়ারদদের, বিজয়ীদের, স্পনসরদের এবং অথিতিদের.

Image may contain: 6 people, people standing
Image may contain: 2 people, people standing

 

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!