ম্যালোডিয়াস কালচারাল গ্রুপ ফ্রান্সের আত্মপ্রকাশ

ফ্রান্সে বাংলাদেশি সংস্কৃতি চর্চা ও প্রচারের লক্ষ্যে সাংস্কৃতিক সংগঠন ‘ম্যালোডিয়াস কালচারাল গ্রুপের’ প্রথম কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার রাজু আহসানকে পরিচালক এবং তোফাইল আজমীকে সহকারী পরিচালক করে ২০২১-২২ সেশনের জন্য ১৪ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের প্রথম এই কমিটি গঠন করা হয়।
প্যারিসের এক মিলনায়তনে আয়োজিত ঈদ পুণর্মিলনী অনুষ্ঠানে কমিটির নাম ঘোষণা করেন বাংলাদেশি কমিউনিটির পরিচিত মুখ প্রধান অতিথি মো. ইসলাম উদ্দীন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কমিউনিটি নেতা সাইদুর রহমান সাজু, বিশিষ্ট ব্যবসায়ী আবু তাহির, কালচারাল গ্রুপের মিডিয়া পার্টনার ইউরো ভিশন টিভির সম্পাদক তোফায়েল সিপু, ওয়াহীদ আহমেদ, জসিম উদ্দিন এবং যোবায়ের আহমদ প্রমুখ।

কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন – সংগীত পরিচালক মুস্তাফিজ নাঈম, সহকারী সংগীত পরিচালক নোমান আল মাদানি, প্রশিক্ষণ সম্পাদক জুনায়েদ সিদ্দিকী, সহকারী প্রশিক্ষণ সম্পাদক রশিদ আহমদ, অর্থ সম্পাদক ইব্রাহীম আলী, সহকারী অর্থ সম্পাদক খালেদ আহমদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আতিক সামী, সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীর তালুকদার, অফিস সম্পাদক গোলাম কিবরিয়া শিপন, সহকারী অফিস সম্পাদক আব্দুল মুহিত চৌধুরী কাশেম, থিয়েটার সম্পাদক মুস্তাজাবুর রহমান চৌধুরী, সহকারী থিয়েটার সম্পাদক আব্দুল কাদির জিলানি।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!