মাস্ক:ইত্তেফাকের কাল্পনিক প্রতিবেদনে জনগণ বিস্মিত: এডভোকেট আকন্দ

ইত্তেফাকের কাল্পনিক প্রতিবেদনে জনগণ বিস্মিত: মতিউর রহমান আকন্দ
সংগ্রাম অনলাইন : দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রথম পৃষ্ঠায় ‘নিম্নমানের মাস্ক জামায়াত নেতার প্রতিষ্ঠানের’ শিরোনামে যে অসত্য প্রতিবেদন প্রকাশ করা হয়েছে তার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি এডভোকেট মতিউর রহমান আকন্দ।

আজ শনিবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, দৈনিক ইত্তেফাক পত্রিকায় জামায়াতে ইসলামীকে জড়িয়ে যে রিপোর্ট প্রকাশ করা হয়েছে তা সর্বৈব মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। আমি এ অসত্য রিপোর্টের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। জেএমআই গ্রুপ নামে যে ব্যবসায়িক প্রতিষ্ঠানের কথা উল্লেখ করা হয়েছে তার সাথে জামায়াতের কোন সম্পর্ক নেই। রিপোর্টে প্রতিষ্ঠানটিকে জামায়াতের ডোনার বলে উল্লেখ করা হয়েছে যা ডাহা মিথ্যা।

তিনি বলেন, ব্যবসায়ীর নাম উল্লেখ না করে আজগুবি তথ্যের ভিত্তিতে যে রিপোর্ট প্রকাশ করা হয়েছে তা সংশ্লিষ্ট রিপোর্টারের মনগড়া বক্তব্য ছাড়া আর কিছু নয়। শিরোনামে ‘জামায়াত নেতার প্রতিষ্ঠানের’ যে কথা বলা হয়েছে সে সম্পর্কে আমাদের স্পষ্ট বক্তব্য হলো জামায়াতের নেতা তো দূরের কথা কোনো কর্মীরও এ ধরনের প্রতিষ্ঠানের সাথে কোন সম্পর্ক নেই । আমরা স্পষ্টভাবে বলতে চাই, যে ব্যক্তিই অপরাধ করুক না কেন তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে। রিপোর্টে ব্যবসায়ীর নাম না উল্লেখ করে তাকে জামায়াতের কাল্পনিক ডোনার হিসাবে উল্লেখ করা থেকে প্রতীয়মান হয় প্রতিবেদনটি সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত।

তিনি আরো বলেন, দেশে বিরাজমান করোনা ভাইরাস পরিস্থিতিতে জামায়াত জনগণের পাশে দাঁড়িয়ে যে ঐতিহাসিক ভুমিকা পালন করছে তাতে ঈর্ষান্বিত হয়েই সংশ্লিষ্ট প্রতিবেদক এ ধরনের বানোয়াট রিপোর্ট তৈরী করেছেন।

দৈনিক ইত্তেফাকের মত একটি দায়িত্বশীল সংবাদপত্রে এ ধরনের কাল্পনিক প্রতিবেদন প্রকাশ জনগণকে বিস্মিত করেছে।

তিনি আশা প্রকাশ করেন, দৈনিক ইত্তেফাক পত্রিকা কর্তৃপক্ষ ভবিষ্যতে এ ধরনের অসত্য প্রতিবেদন প্রকাশ করা থেকে বিরত থাকবেন।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!