ফ্রান্স ও ব্রিটেনসহ ইউরোপে পবিত্র ঈদুল ফিতর শুক্রবার

www.eurovisionbd.com

‘রমজানের ঐ রোজার শেষে এল খুশির ঈদ’। দীর্ঘ এক মাস সীয়াম সাধনার পর বিশ্ব মুসলিম উম্মাহর দরবারে ঈদের খুশির বার্তা নিয়ে এলো ঈদ। পবিত্র ঈদের খুশি ধনি, গরীব সবার জীবনে নিয়ে আসুক সুখ, শান্তি ও সমৃদ্ধি।
শুক্রবার ১৫ জুন ফ্রান্স ও ব্রিটেনসহ ইউরোপের বিভিন্ন দেশে পবিত্র ‘ঈদুল ফিতর’ উদযাপন করা হবে। মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর, মালেশিয়াসহ বিশ্বের কয়েকটি মুসলিম দেশে ঈদের চাঁদ দেখার খবর নিশ্চিত করেছে মুসলিম প্রধান দেশের শীর্ষ সংবাদ মাধ্যমগুলি।
লন্ডনের বিভিন্ন মসজিদে একাধিক ঈদের জামাত অনুষ্ঠিত হবে।  জনপ্রিয় অন লাইন পত্রিকা  ইউরো ভিশন নিউজ www.eurovisionbd.com টিমের পক্ষ থেকে আমাদের অগনিত পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতাসহ সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।
কয়েকটি মসজিদের ঈদের নামাজের সময় সূচি

বাংলাদেশ কমিউনিটি মসজিদ ও ইসলামিক সেন্টার ফ্রান্সের  ঈদ জামায়াতের সময় সূচী:

১ম জামাত: সকাল ৭:৩০ টা ২য় জামাত : সকাল ৮:৩০টা ৩য় জামাত: সকাল ১০টায়।

ইস্ট লন্ডন মসজিদ:
ইংল্যান্ডের সর্ববৃহৎ মসজিদ ইস্ট লন্ডন মসজিদে পাঁচটি ঈদের জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত সাড়ে সাতটায়, দ্বিতীয় জামাত সাড়ে আটটায়, তৃতীয় জামাত সাড়ে নয়টায়, চতুর্থ জামাত সাড়ে দশটায়, পঞ্চম এবং সর্বশেষ জামাত অনুষ্ঠিত হবে সাড়ে ১১ টায় ।
ব্রিকলেন জামে মসজিদ : বাংলা টাউন খ্যাত ব্রিক লেন জামে মসজিদে চারটি ঈদের জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত ৮ টায়, দ্বিতীয় জামাত ৯ টায়, তৃতীয় জামাত দশটায়, এবং সর্বশেষ জামাত এগারোটায় ।
দারুল উম্মাহ জামে মসজিদ: ঐতিহ্যবাহী দারুল উলুম জামে মসজিদে ৪টি জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত সাতটায়, দ্বিতীয় জামাত আটটায়, তৃতীয় জামাত নয়টায় চতুর্থ ও শেষ জামাত সকাল সাড়ে দশটায় ।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!