বি সি সি প্যারিস টুর্নামেনেট :গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে পা রাখলো F C ওবেরভিলিয়ে

দাপটের সাথে জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে পা রাখলো Friends Club ওবেরভিলিয়ে ।
Bangladesh Cricket Club Paris কর্তৃক আয়োজিত “মানিক- মুহিত স্মৃতি ক্রিকেট টুর্নামেনেট ২০২০” এর গ্রুপ পর্বে নিজেদের ৩য় এবং শেষ ম্যাচে Peaky Blinders Boys কে ৯ উইকেটে হারিয়ে গ্রুপ A এর চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে পাড়ি জমালো Friends Club ওবেরভিলিয়ে । প্রথমে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন Peaky Blinders এর অধিনায়ক ।
ব্যাট করতে নেমে খুব বেশি সুবিধা করতে পারে নি দলের ২ ওপেনার দিপু এবং আদনান। ২য় ওভারের শেষ বলে জুবায়ের এর বলে লেগ বিহাইন্ড এর ফাঁদে পড়ে ব্যক্তিগত ৪ রান ও দলীয় ১৭ রানে সাজঘরে ফিরেন আদনান। ৩য় ওভারে ফয়ছল এর বলে ব্যক্তিগত ১৮ এবং দলীয় ২৫ রানে বিদায় নেন আরেক ওপেনার দিপু। ৬ রান করে জুবায়ের এর শিকার হন পরবর্তী ব্যাটসম্যান সাইফুল এবং দলীয় সর্বোচ্ছ ১৬ রান করে প্রতিরোধ গড়ার চেষ্টা করেন পাপ্পু কিন্তু ব্যাটসম্যানদের আসা যাওয়ার মিশিলে বেশি সময় ধরে রাখতে পারেন নি ৬০ রানে দলীয় ৪র্থ, ৫ম, ৬ষ্ট উইকেট হারালে আর দাড়িয়ে উঠতেই পারে নি দলটি। ফয়ছল এর বোলিং তাণ্ডবে ১০ ওভারে ৭৩ রানে অলআউট হয়ে যায় Peaky Blinders । Friends Club Aubervillers এর হয়ে ফয়ছল ৪টি, জুবায়ের ও আসিফ ২ টি করে এবং দেলওয়ার ১ টি উইকেট নিয়েছেন।
৭৪ রানের সহজ টার্গেটে ব্যাট করতে নেমে ভালো শুরু করেন দুই ওপেনার কিবরিয়া এবং দেলওয়ার। ব্যাক্তিগত ১৯ রানে অন্তর এর বলে কিবরিয়া তালুবন্দি হলেও , দেলওয়ার এর অপরাজিত ২৫* এবং ফয়ছল আহমদ এর অপরাজিত ২০* রানে মাত্র ৬ ওভারেই নিজেদের লক্ষে পৌছে যায় Friends Club ওবেরভিলিয়ে ।
বল হাতে ২ ওভারে ২০ রান দিয়ে ৪ উইকেট নিয়ে এবং ব্যাট হাতে ৮ বলে ২০ রান করে আজও ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন ফয়ছল আহমদ। এ নিয়ে টুর্নামেনেটে ৩ ম্যাচ খেলে সব ম্যাচে তিনি ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন।
আগামি ২৭ তারিখ শনিবার সকাল ১০ টায় কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে “ফ্রেন্ড সার্কেল ক্রিকেট ক্লাব” এর বিপক্ষে মাঠে নামবে Friends Club ওবেরভিলিয়ে ।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!