বিয়ানীবাজারের ব্যবসায়ী সইবন হত্যারহস্য উদঘাটন ,দেড় কোটি টাকার কারণে খুন হন সৈবন

 

সিলেটের শাহপরান থানা এলাকা থেকে রক্ত মাখা গাড়ী ও বৈরাগীবাজার এলাকা থেকে জাকির হোসেন নামক এক খুনিকে আটক করা হয়েছে। এডিশনাল এসপি মোস্তাক সরকার জানান, তাঁর নেতৃত্বে রাতভর অভিযান চালিয়ে রক্তমাখা গাড়ী ও জাকির হোসেনকে আটক করা হয়েছে। আটক জাকিরের কাছ থেকে ইতোমধ্যে অনেক গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটন করেছে পুলিশ

স্ব পরিবারে যুক্তরাষ্ট্র যাওয়ার জন্য সিলেটের এক দালালকে দেড়কোটি দিয়ে ছিলেন ব্যবসায়ী সৈবন আলী। যুক্তরাষ্ট্র যাওয়া অনিশ্চিত বুঝতে পেরে দালালের কাছে টাকা ফেরত চান তিনি। পুলিশের দেয়া তথ্যে দেড়কোটি টাকা ফেরত চাওয়ায় পেশাদার খুনীদের দিয়ে সহিব উদ্দিন সৈবনকে খুন করানো হয়।

শাহপরান থানা পুলিশ আখালিয়া এলাকার সমছু উদ্দিনের বাড়ির উঠোন থেকে নতুন মডেলের রক্তমাখা নোয়া গাড়ি জব্দ করে। গ্রেফতারকৃত জাকির হোসেন আখালিয়া এলাকার সমছুদ্দিনের পুত্র। পুলিশ শুক্রবার রাতে বিয়ানীবাজারের সড়ক ভাংনি এলাকা থেকে জাকিরকে গ্রেফতার করে।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী বলেন, জাকির পেশাদার খুনী। তাকে খুন করার জন্য ভাড়া করা করা। তিনি বলেন বিদেশ যাওয়ার জন্য দেয়া দেড়কোটি টাকা ফেরত চাওয়ায় তাকে খুন করা হয়। তিনি বলেন, জব্দকৃত গাড়ির ভেতর এখনো রক্তে ভেজা রয়েছে। রক্তের পাঁচ গন্ধ গাড়ির ভেতর।

প্রসঙ্গত, শুক্রবার সকাল সাড়ে ৭টায় বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের কাদিমল্লিক এলাকায় তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।
সুত্রঃ বিয়ানীবাজার নিউজ ২৪।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!