ফ্রান্সে বিসিএফ আয়োজিত ইন্ডিপেন্ডেন্ট কাপ ক্রিকেট টুর্নামেন্টের বর্নাঢ্য উদ্বোধন

বাংলাদেশ কমিউনিটি ইন ফ্রান্স (বিসিএফ) এর উদ্যোগে আয়োজিত ‘স্বাধীনতার ৫০ বছরপূর্তি’ উপলক্ষে ‘ইন্ডিপেন্ডেন্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২২’ শুরু হয়েছে রোববার ২০ মার্চ। রাজধানী প্যারিসের উপকন্ঠে ববিনি অঞ্চলে পাশাপাশি দুটো মাঠে দুদিনব্যাপী এ প্রতিযোগিতার উদ্বোধনী দিনে ৯ টি ম্যাচ অনুষ্ঠিত হয়। ১২ টি দলের মধ্যে নক আউট ফর্মুলার খেলায় ৬টি দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়। দলগুলো হলো, FC Paris, Hoche Power, Young Star, Eleven Warriors, CTG Kings এবং Mogla Bazar. কোয়ার্টার ফাইনাল পর্বে জয়ী হয়ে সেমিফাইনালে উন্নীত হওয়া দলগুলো হলো, FC Paris, Young Star, Eleven Warriors এবং Mogla Bazar. আগামী ২৭ মার্চ সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

এর আগে টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়। এতে উপস্থিত ছিলেন বিসিএফ এর সভাপতি এমডি নুর, সহ-সভাপতি মোজাম্মেল হোসেন, টুর্নামেন্টের অন্যতম স্পন্সর BD Market/BD Boss এর স্বত্বাধিকারী আইয়ুব হাসান, এক্সিকিউটিভ মেম্বার ফারুক শোয়েব, মল্লিক সনি, আশরাফ বাবু প্রমুখ। খেলা দেখতে বিপুলসংখ্যক দর্শক উপস্থিত ছিলো।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ এর পুরস্কার পান যথাক্রমে কামরান (এফসি প্যারিস), সুজন(হোশ পাওয়ার), বদরুল(ইয়াং স্টার), হাসান এবং জুনায়েদ(ইলেভেন ওয়ারিয়র্স), সোলিট(চিটাগাং কিংস) ও রানা(মোগলা বাজার)।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!