ফ্রান্সে বাংলাদেশী শ্রমিক গ্রুপের কমিটি গঠন , হাসান সভাপতি ও কয়েছ সম্পাদক

ফ্রান্সে বাংলাদেশী কমিউনিটির সার্বিক উন্নয়নের লক্ষে গঠিত ‘ফ্রান্স বাংলাদেশী শ্রমিক গ্রুপের (এফবিএসজি’র) নতুন কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়েছে।
প্রবীণ কমিউনিটি নেতা ও সমাজসেবক কামাল আহমদকে উপদেষ্টা এবং যুবনেতা আবু হাসানকে সভাপতি ও শ্রমিকবান্ধব যুবনেতা উবায়দুল্লাহ আল কয়েছকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

ঘোষিত কার্যকরি কমিটির সহ-সভাপতি হলেন মাহমুদুল হাসান,কোষাধ্যক্ষ মোঃসোহাগ,সহকারী কোষাধ্যক্ষ রাজু আহমেদ,ক্রিকেট অধিনায়ক তারেক পাপ্পু,সহকারী ক্রিকেট অধিনায়ক সাহিদ মোহাম্মদ,ক্রিকেট ম্যানেজার সাহেদ আহমদ,ভ্রমন বিষয়ক সম্পাদক কামরুল হক,সহকারী ভ্রমন বিষয়ক সম্পাদক আবু সাঈদ,প্রচার সম্পাদক সাদিক হাসান এবং সহকারী প্রচার সম্পাদক সহিদুল হক।

এদিকে ‘এফবিএসজি’র নবগঠিত কার্যকরী কমিটির সভাপতি-সেক্রেটারী সহ দায়িত্বপ্রাপ্তদেরকে ফ্রান্স বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য,ফ্রান্সে বসবাসকারী বাংলাদেশী কমিউনিটি সার্বিক কল্যাণে দীর্ঘদিন থেকে কাজ করে আসছে ‘এফবিএসজি’।প্রবাসীদের সমস্যা,সম্ভাবনা নিয়ে কাজের পাশাপাশি এ গ্রুপ বাংলাদেশের যেকোন দূর্যোগকালীন সময়ে নানাভাবে সহায়তার চেষ্টা করে।

গ্রুপের সক্রিয় সদস্যদের মতামতের ভিত্তিতে কার্যকরী কমিটি গঠন করা হয়ে থাকে। কমিটির দায়িত্বপ্রাপ্তরা দল-মত,ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর পেশার মানুষকে সাথে নিয়ে গ্রুপের কার্যক্রম পরিচালনায় বদ্ধপরিকর।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!