ফ্রান্সের প্যারিসে কাউন্সিলর রাব্বানী খাঁনকে সংবর্ধনা প্রদান

ফ্রান্সের প্যারিসের উপকণ্ঠ স্তা শহর এর কাউন্সিলর নির্বাচিত হওয়ায় ইউরোপীয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন (ইপিবিএ) ফ্রান্স শাখার পক্ষ থেকে কৌশিক রাব্বানী খাঁনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

ফ্রান্সের প্যারিসের অভিজাত অফিওরা সেন্টারে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে ইপিবিএ নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক বাংলাদেশী কমিউনিটির শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইপিবিএ ফ্রান্স শাখার জ্যৈষ্ঠ সহসভাপতি অজয় দাস এর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল সরকারের সঞ্চালনায় এ সময় সংবর্ধিত অতিথি কৌশিক রাব্বানী বলেন আগামী দিনগুলিতে কমিউনিটির সকল সমস্যা সমাধানে তিনি অগ্রণী ভূমিকা পালন করতে প্রতিশ্রুতিবদ্ধ।

এসময় অতিথির বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামীলীগের সহ-সভাপতি কমিউনিটির প্রবীণ নেতা সুনাম উদ্দিন খালিক,ইপিবিএ ফ্রান্স এর সভাপতি ফারুক খান , সুনামগঞ্জ জেলা সমিতির সভাপতি নুরুল আবেদিন, ইপিবিএ কেন্দ্রীয় সহসাধারণ সম্পাদক মোতালেব খান,স্বরলিপি সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী ফ্রান্স এর সভাপতি নজরুল ইসলাম চৌধুরী।

এসময় আরো বক্তব্য রাখেন ইপিবিএ ফ্রান্স শাখার সদস্য ডা. হাবিবা জেসমিন , ইপিবিএ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সাংবাদিক এনায়েত হোসেন সোহেল,সহঃসমাজসেবা সম্পাদক ফেরদৌস করিম আখনজি ,ইপিবিএ ফ্রান্স শাখার সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ,কোষাধক্ষ মোহাম্মদ মনির হোসেইন , মহিলা সম্পাদক সুমা দাস ,প্রচার সম্পাদক হৃদয় খান, ফ্রান্স বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক নয়ন মামুন, ইপিবিএ সাংস্কৃতিক সম্পাদক শিপন প্লাসিড রিবেরিও ,তথ্য ও প্রযুক্তি সম্পাদক পিন্টু পাল, নাসির আহমেদ ,সুমন আহমেদ , মৌসুমী আক্তার , বাংলা টিভি ফ্রান্স প্রতিনিধি রাসেল আহমদ, দেলোয়ার চৌধুরী।

সংবর্ধনা অনুষ্ঠানে কৌশিক রাব্বানি খানের বিভিন্ন কার্যক্রমের দিক তুলে ধরে বক্তারা বলেন, ফ্রান্স প্রবাসী বাংলাদেশিদের বিভিন্নভাবে সহযোগিতা করে কমিউনিটিতে যে অবদান রেখেছেন তা সত্যিই প্রশংসার দাবিদার । এবার তিনি কাউন্সিল হিসেবে দায়িত্ব গ্রহন করাতে সেই সহযোগিতার মাত্রা আরো বৃদ্ধি পাবে বলে আশাবাদী ।

ফ্রান্সে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা প্রত্যাশা করেন অচিরেই তিনি একজন মেয়র হিসেবে নির্বাচিত হবেন এবং ফ্রান্সের বুকে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করবেন।

ইপিবিএ ফ্রান্স শাখার পক্ষ থেকে রাব্বানী খান কে ক্রেস্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
▪︎(সূত্র:ফ্রান্স বাংলা )

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!