প্যারিসে উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতির শিক্ষাসফর ও ঈদ পুনর্মিলনী সম্পন্ন

মোহাম্মদ সালাহ উদ্দিন,প্যারিস থেকে
গত ০৩/০৮/২০২০ ইং রোজ সোমবার উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতি,ফ্রান্সের উদ্যোগেে শিক্ষাসফর ও ঈদ পুনর্মিলনী সম্পন্ন হয়েছে।বিপুল সংখ্যক সদস্যদের উপস্হিতিতে সকাল ০৮.০০ ঘটিকায় বাসযোগে Plage de calais এর উদ্দেশ্য যাত্রা শুরু হয়।নাবিল আহমদের কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সভাপতি কামরুল ইসলাম সাধারণ সম্পাদক শামীম আহমদ সহ সভাপতি আব্দুল হালিম,সহ সাধারণ সম্পাদক আব্দুল লতিফ সাজু সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমদ, অর্থ সম্পাদক ফয়ছল আহমদ,ক্রীড়া ও বনভোজন সম্পাদক আনোয়ার হোসেন সহ ক্রীড়া ও বনভোজন সম্পাদক জাহাঙ্গীর হোসেন।তাছাড়া সমিতির উপদেষ্টা মন্ডলীর সদস্য জনাব ইলিয়াস আলী ও দেলোয়ার হোসেন বক্তব্য রাখেন।
আনোয়ার হোসেনের পরিচালনায় বাসের মধ্যে উপস্হিত সদস্যদের নিয়ে কুইজ প্রতিযোগিতা,ধাঁধা ও লটারি অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি কামরুল ইসলাম বিগত ছয় মাসের সমিতির রিপোর্ট ও সংবিধান পেশ করেন এবং সকল সদস্য একমত পোষণ করেন।
দুপুর ১.০০ ঘটিকায় গন্তব্যে পৌঁছে খাওয়া ধাওয়া শেষ করে সমুদ্র তীরে স্নান সহ ফুটবল,হাড়িভাঙ্গা,চাচা আপনজন বাঁচা,মোরগের লড়াই ইত্যাদি খেলায় অংশগ্রহণ করে সবাই বেশ আনন্দ উপভোগ করেন।
খেলায় অংশগ্রহণকারীদের পুরষ্কার বিতরণ করা হয়।
দেলোয়ার হোসেন ও আব্দুল লতিফ সাজু বাসভাড়া প্রদানের জন্য ও পারভেজ আহমকে পানীয়জল প্রদানের জন্য সমিতির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।ইলিয়াস আলি,শামীম আহমদ ও আব্দুল কাদির আগামী বছরের শিক্ষাসফরে বাসভাড়া,টি শার্ট প্রদানের ঘোষণা দেন।
পরিশেষে সকলকে ধন্যবাদ জানিয়ে পরিসমাপ্তি ঘোষনা করা হয়।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!