প্যারিসে উত্তর শাহবাজপুর সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

২৪শে এপ্রিল রোজ মঙ্গলবার বিকাল ৩.৩০মি: গার্দোনর্দ হোটেল ক্যাফে রয়েল এ প্যারিসে বসবাসরত উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতি,ফ্রান্স এর সকল সদস্যদের নিয়ে এক সাধারণ সভার আয়োজন করা হয়।
সমিতির সাধারণ সম্পাদক মো: সালাহ উদ্দিন সেলুর পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন তেলায়তের মাধ্যমে সভার কাজ শুরু হয়।

সমিতির সভাপতি মো: ইলিয়াছ আলী,উপদেষ্টা কামরুল ইসলাম আলোচনার মুল বিষয় সম্পর্কে সকলকে অবহিত করেন এবং সমিতির সম্মানিত উপদেষ্টা মাওলানা আহমেদুল ইসলাম সরজমিনে বাংলাদেশ থেকে পরিদর্শন করে আমাদের সকলকে প্রিয় শাহবাজপুরের বিভিন্ন সমস্যা সম্পর্কে বলেন এবং সহায়তার জন্য সকলকে আহ্বান করেন। সমিতির পক্ষ থেকে মুল আলোচনার বিষয় উত্তর শাহবাজপুর দাখিল মাদ্রাসায় পবিত্র রমজন মাস উপলক্ষে দারুল কেরাত পরিচালনার জন্য অনুদান সংগ্রহ ও শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে ছাত্রীদের জন্য মসজিদ নির্মানের অনুদান সংগ্রহের পরিকল্পনা ও বাস্তবায়নে সকলকে এগিয়ে আসার আহ্বান করা হয়। সকল সদস্যের মতামতের ভিত্তিতে মুল বিষয়ের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন ফখরুল ইসলাম, আব্দুল হালিম,আনোয়ার হোসেন,আক্তার আহমদ,জুনেদ আহমদ,হাসান আহমদ,আলতাফ হোসেন,সামছ উদ্দিন প্রমুখ।অনেক সদস্য ব্যক্তিগত সমস্যার কারণে উপস্হিত না হলে ও সিদ্ধান্তের পক্ষে সম্মতি প্রকাশ করেন।পরিশেষে শাহবাজপুরের কৃতি সন্তান লন্ডনে হাসপাতালে গুরুতর অসুস্হ মাওলানা আব্দুল হাই খানের জন্য এবং সমিতির সভাপতি ইলিয়াছ আলীর মরহুমা মাতার জন্য দোয়া করে সভা শেষ করা হয়।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!