প্যারিসে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ‘বেঙ্গল টাইগার্স স্পোর্টিং ক্লাব’।

নাজমুল কবির , প্যারিস
ক্লাব পরিচিতি এবং জার্সি উন্মোচনের মাধ্যমে প্যারিসে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ‘বেঙ্গল টাইগার্স স্পোর্টিং ক্লাব’। এ উপলক্ষে রোববার (১৫ ডিসেম্বর) প্যারিসের পার্শ্ববর্তী ক্যাথসীমায় অবস্থিত আভেক রাব্বানীর অফিওরা সেন্টারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনীতিক ও কমিউনিটি ব্যক্তিত্ব এম এ তাহের।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী এবং প্রধান উপদেষ্টা সাইফুল ইসলাম এবং কমিউনিটি ব্যক্তিত্ব, ক্লাবের উপদেষ্টা শাহাদাত হোসেন সাইফুল। অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপদেষ্টা পরিষদের সদস্য নয়ন এনকে, তৃষ্ণা ডেকরেটর এর স্বত্বাধিকারী মিসেস তৃষ্ণা, বাংলা অটো একোল এর স্বত্বাধিকারী মোহাম্মদ হোসেন, কমিউনিটি ব্যক্তিত্ব তুহিনা আকতার রীমা, কমিউনিটি ব্যক্তিত্ব ফারুক খান, বিসিসিপি এর প্রেসিডেন্ট সুমন, ফঁসে আভেক রাব্বানীর স্বত্বাধিকারী কৌশিক রাব্বানী এবং ক্লাবের প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট, সেক্রেটারী, কোচ ও অধিনায়কসহ ক্লাবের সদস্যরা।

আলোচনা পর্বে বক্তারা প্রবাসের নানা ব্যস্ততার ভেতরও চিত্তবিনোদন, সামাজিক কর্মকান্ড এবং খেলাধূলার আয়োজনের ক্ষেত্রে এই ক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।
ক্লাবের প্রেসিডেন্ট আরিয়ান খান জানান, এই ক্লাব কেবল খেলাধূলা নয় সামাজিক তথা কমিউনিটির কল্যাণেও ভূমিকা রাখবে। তিনি আরো বলেন ক্রিড়া বিশেষতঃ ক্রিকেটের উন্নয়নে প্যারিসে একটি ক্রিকেট একাডেমি প্রতিষ্ঠা করার পরিকল্পনা রয়েছে। জবাবে প্রধান উপদেষ্টা এবং পৃষ্ঠপোষক সাইফুল ইসলাম এবং আর্টিস্ট আন্ট এর স্বত্বাধিকারী শাহাদত হোসেন সাইফুল উভয়ই এই প্রচেষ্টায় সম্ভাব্য সব কিছু করবেন বলে আশ্বাস দেন। আলোশনায় বক্তারা আশাবাদ ব্যক্ত করে বলেন, অচিরেই এই ক্লাবটি ফ্রান্সে প্রথম শ্রেণীর ক্রিকেট খেলার যোগ্যতা অর্জন করবে।

অনুষ্ঠানে ক্লাবের নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। কমিটির সদস্যরা হলেনঃ আরিয়ান খান রাসেল(প্রেসিডেন্ট), ফারুক হোসেন শোয়েব(ভাইস প্রেসিডেন্ট), মাশিকুর রহমান(সেক্রেটারী), মোঃ সেলিম(সহ সেক্রেটারি), অহিদুজ্জুমান সালমান(ট্রেজারার), সুজানুর রহমান(সহ ট্রেজারার), মোঃ মাসুদ(অর্গানাইজিং সেক্রেটারি), শাহ আল ইমরান(সহ অর্গানাইজিং সেক্রেটারি), আনিকুর রহমান(কোচ কাম এক্সিকিউটিভ মেম্বার), রানা নাহিদ( ক্যাপ্টেন কামএক্সিকিউটিভ মেম্বার)।
অনুষ্ঠানে ক্লাবের জার্সি উন্মোচন করা হয়

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!