ঢাকা-৪ আসনে বিএনপির প্রার্থী সালাউদ্দিন রক্তাক্ত

হামলায় ঢাকা-৪ আসনে বিএনপির প্রার্থী সালাউদ্দিন আহমেদ আহত হয়েছেন। দল ও পরিবারের ভাষ্য, মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির সৈয়দ আবু হোসেন বাবলার কর্মীদের হামলায় তিনি আহত হয়েছেন। পরিবারের ভাষ্য, সালাউদ্দিন সকালে শ্যামপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে যান। ভোট শেষে তিনি ভবনের সিড়ি দিয়ে নামছিলেন। এসময় সালাউদ্দিন আহমেদসহ তার সাথে থাকা লোকজনের ওপর হামলা হয়। এতে সালাউদ্দিন আহত হন।
বিএনপির প্রার্থী হওয়ার কারণেই রক্তাক্ত সালাউদ্দিন – নয়া দিগন্ত

 

সালাউদ্দিনের ছেলে মো. রবিনের অভিযোগ, তারা ভোট দিতে শ্যামপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে গিয়েছিলেন। তারা আগেই খবর পান, কেন্দ্রে থেকে তাদের পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে। একপর্যায়ে ভবনের চতুর্থ তলা থেকে সিঁড়ি দিয়ে নিচে নামার সময় মহাজোটের প্রার্থীর লোকজন তাদের ধাক্কা দেন। তাঁদের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করেন। এতে সালাউদ্দিনসহ কয়েকজন আহত হন। সালাউদ্দিনকে অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়েছে। তাঁর অবস্থা ভালো নয় বলেও রবিন জানান।

এ ব্যাপারে মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির সৈয়দ আবু হোসেন বাবলা অভিযোগ অস্বিকার করে বলেন, সালাউদ্দিনের অভিযোগ পুরোপুরি মিথ্যা। তিনি মহাজোটের এক কর্মীকে লাথি মারতে গিয়ে সিঁড়িতে পড়ে গিয়ে আহত হয়েছেন।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!