গ্রেফতারকৃত কাবা শরীফের ইমামের মুক্তি চাইলেন আল্লামা বাবুনগরী


হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলুম হাটহাজারীর সহকারী মুহতামিম, আল্লামা জুনাইদ বাবুনগরী গ্রেফতারকৃত পবিত্র কাবা শরীফের ইমাম ও খতিব শায়খ সালেহ আত তালিবকে অবিলম্বে নি:শর্ত মুক্তি দেয়ার জন্য সৌদি সরকারের প্রতি জোর দাবী জানিয়ে বলেছেন, যে অজুহাতে তাকে গ্রেফতারের খবর মিডিয়ায় প্রচারিত হয়েছে, তা যদি সত্য হয় তবে এটা মুসলিম উম্মাহর জন্য অত্যন্ত দু:খের এবং বেদনার।

আজ সংবাদ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, এভাবে ইসলামের পক্ষে হক্ব কথা বলার কারনে যদি গ্রেপ্তার করা হয়, তাহলে বাতেল অপশক্তি প্রশ্রয় পেয়ে যাবে এবং সারা পৃথিবীতে জাহান্নামী মুনাফিকদের আড্ডা খানা হয়ে যাবে ।আর এর মাধ্যমে শান্তি শৃংখলার পরিবর্তে অশান্তি ও বিশৃংখলা বেড়েই চলবে ।

তিনি বলেন, আমরা যতটুকু জেনেছি, কাবার ইমাম তার প্রদত্ত খুতবায় প্রচন্ডভাবে অশ্লীলতা, বেহায়াপনা ও ইসলামী শরীয়তে নিষিদ্ধ বস্তু থেকে বিরত থাকা এবং সামাজিকভাবে বয়কট করার আহবান জানিয়েছেন।

আল্লামা বাবুনগরী বলেন, ইমামে হারাম শায়খ সালেহ আত তালেব সময়োপযোগী চেতনাসমৃদ্ধ মুসলিম উম্মাহর প্রতি দিকনির্দেশক খুতবা প্রদান করেছেন। পশ্চিমাদের খুশি করার জন্য কাবার এই সাহসী ইমামকে গ্রেফতার করেছে সৌদী সরকার। তিনি সৌদি সরকারকে উদ্দেশ্য করে বলেন, সকল ক্ষমতাবানদের ক্ষমতার মালিক একমাত্র মহান আল্লাহ। পশ্চিমাদের নয় আল্লাহকে খুশি করুন। ইহুদী, খ্রিস্টানদের সাথে বন্ধুত্ব নয় ইসলামের সৈনিক ওলামায়ে কেরামদের সাথে সুসম্পর্ক কায়েম করুন। গ্রেফতারকৃত ইমামে হারাম শায়খ সালেহ আত তালেবকে দ্রুত মুক্তি দিন।

ইনসাফ  ডটকম

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!