গত ২৪ ঘন্টায় কোটা আন্দোলনের সাথে জড়িত ৪০ ছাত্র গ্রেপ্তার, পুলিশের অস্বীকার !

রাজধানীর তেজগাঁও, মহাখালি এলাকায় ভোর রাতে রেইড দিয়ে কোটা আন্দোলনের সাথে জড়িত প্রায় ৪০ জন ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের কথা অস্বীকার করছে পুলিশ। গ্রেপ্তারকৃত ছাত্রদের পরিবার ও অন্যান্য সূত্রে জানা যায়, গতকাল ভোর রাতে তেজগাঁও মহাখালি এলাকায় রেইড দিয়ে বিভিন্ন বাসা বাড়ী ও মেসে হানা দিয়ে প্রায় ৪০ জন ছাত্রকে গ্রেপ্তার করে পুলিশ। তারমধ্যে সকাল ৬ টায় ১৯/এ রসূলবাগ, হাজী বিল্ডিং, মহাখালী থেকে ৮ জন, সকাল ৬.৪৫ টায় ২১৫/৩, ইউসুফ কটির,তেজকুনিপাড়া, তেজগাঁও থেকে ১৬ জন। বিজি প্রেস এলাকা ৭ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বেশির ভাগই ঢাকা পলিটেকনিকের ছাত্র। অনেকে বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য কোচিং করছে।।তবে গ্রেপ্তারের পর অনেকের গ্রেপ্তারের কথা অস্বীকার করছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের অনেকে কোটা আন্দোলনের সাথে জড়িত বলে জানা গেছে।

গ্রেপ্তারের পর অস্বীকারের বিষয়ে ছাত্রদের অভিভাবকরা জানান, গ্রেপ্তারের সময় পুলিশ ছাত্রদের তেজগাঁও থানায় নেয়া হচ্ছে বলে অভিভাবকদের জানায়। পরে তেজগাঁও থানায় যোগাযোগ করলে ছাত্রদের ডিবি অফিসে রাখা হয়েছে বলে জানানো হয়। কিন্ত ডিবি অফিসে যোগাযোগ করলে গ্রেপ্তারকৃত ছাত্রদের ব্যপারে কোন তথ্য দেয়া হচ্ছে না।

গ্রেফতারের পর ২৪ ঘন্টা অতিবাহিত হলেও কোর্টে না তোলায় অভিভাবকরা গভীর উদ্বেগের মধ্যে রয়েছে। ছাত্রদের মাঝেও আতঙ্ক বিরাজ করছে।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!