খুলনা সিটি করপোরেশন ভোটের ফলাফল

বেসরকারি ও সূত্রে পাওয়া তথ্যে আ.লীগ প্রার্থী খালেক এগিয়ে

নৌকা প্রতীক  ১ লাখ ৫১ হাজার ৯৯ ভোট।

 ধানের শীষ প্রতীক  ৯৩ হাজার ৫৬০ ভোট।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনের আনুষ্ঠানিকভাবে ফল এখনো ঘোষণা হয়নি। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেক স্থানীয় আওয়ামী লীগের কার্যালয়ে এলে কর্মী-সমর্থকেরা উল্লাস করছেন। খুলনা, ১৫ মে রাত ৮টা। ছবি সাদ্দাম হোসেনখুলনা সিটি করপোরেশন নির্বাচনের আনুষ্ঠানিকভাবে ফল এখনো ঘোষণা হয়নি। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেক স্থানীয় আওয়ামী লীগের কার্যালয়ে এলে কর্মী-সমর্থকেরা উল্লাস করছেন। খুলনা, ১৫ মে রাত ৮টা। ছবি সাদ্দাম হোসেনখুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেক তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির নজরুল ইসলাম মঞ্জু চেয়ে এগিয়ে আছেন। রাত সোয়া আটটা পর্যন্ত বিভিন্ন উৎস থেকে কেন্দ্রভিত্তিক ভোটের প্রাপ্ত ফলাফল ও রিটার্নিং কর্মকর্তা ঘোষিত ফলাফল থেকে এ তথ্য পাওয়া গেছে।

খুলনায় খালেক নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। অন্যদিকে মঞ্জু ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন।

এই সময় পর্যন্ত বিভিন্ন সূত্র থেকে ২০০ কেন্দ্রের ফলাফল জানা গেছে। এসব কেন্দ্রে নৌকা প্রতীক নিয়ে খালেক পেয়েছেন ১ লাখ ৫১ হাজার ৯৯ ভোট। অন্যদিকে ধানের শীষ প্রতীক নিয়ে নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ৯৩ হাজার ৫৬০ ভোট।

এই সময়ে রিটার্নিং কর্মকর্তা ৮৮টি কেন্দ্রের বেসরকারি ফলাফল ঘোষণা করেছেন। এতে নৌকা প্রতীক পেয়েছে ৪৭ হাজার ৯০৯ ভোট। আর ধানের শীষ ৩০ হাজার ৬৩০ ভোট।

খুলনা সিটি নির্বাচনে মোট পাঁচজন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

খুলনায় মোট ভোটকেন্দ্র ২৮৯টি। এর মধ্যে অনিয়মের কারণে তিনটি কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!