কুষ্টিয়া কোর্টে আমার দেশ সম্পাদকের ওপর ছাত্রলীগের হামলা, নেয়া হচ্ছে যশোর হাসপাতালে 

প্রনব পাল, কুষ্টিয়া : দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর দফায় দফায় হামলা চালিয়েছে ছাত্রলীগ। কুষ্টিয়া কোর্টে হাজির হয়ে জামিন নেয়ার পর এ হামলার ঘটনা ঘটে। আদালত থেকে বের হওয়ার সময় কোর্ট চত্বরেই তার ওপর ব্যাপকভাবে ইট-পাথর বর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে তাকে উদ্ধার করে মহিলা আইনজীবী সমিতির এডভোকেট সামস তামিম মুক্তির চেম্বারে অবস্থান নেন তাঁর সহযোগিরা। সেখানেও হামলা চালায় ছাত্রলীগ। এতে কোর্ট থেকে রক্তাক্ত অবস্থায় বের হলেন দৈনিক আমার দেশে পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান।

জানা গেছে, জামিন নিয়ে বের হওয়ার সময় মাহমুদুর রহমান ও তাঁর সঙ্গীদের আদালত ভবনের প্রতিটি দ্বারে ছাত্রীলীগের নেতাকর্মীরা আটকে দেয়। এসময় তিনি পুনরায় আদালতের এজলাসে আশ্রয় নেন। পরে তিনি আদালত এলাকা থেকে বের হওয়ার চেষ্টা করলে তার ওপর হামলা চালানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, তার ওপর ব্যাপকভাবে ইট-পাথর বর্ষণ করা হয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। সম্মিলিত পেশাজীবী পরিষদ কুষ্টিয়ার সদস্য সচিব এডভোকেট শামীম উল হাসান অপু জানান, দীর্ঘ সময় একই পরিবেশ বিরাজ করায় তিনি আদালতকে বিষয়টি জানান। পরে লিখিতভাবে পুলিশ প্রোটেকশনের জন্য তিনি আবেদন করেন। পরে তিনি আদালত এলাকা থেকে বের হওয়ার চেষ্টা করলে তার ওপর হামলা চালানো হয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। তাকে উদ্ধার করে এ্যাম্বুলেন্সে করে যশোর হাসপাতালে নেয়া হচ্ছে বলে জানা গেছে।
শীর্ষনিউজ/প্রতিনিধি/এসএসআই

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!