‘কলম একাডেমি লন্ডন ‘এর কেন্দ্রীয় সাহিত্য সমাবেশ খুলনা অনুষ্ঠিত

গত ১৮/৩/২০২২ ইং ‘কলম একাডেমি লন্ডন’ কর্তৃক কেন্দ্রীয় সাহিত্য ও কবি সমাবেশে খুলনা বিভাগীয় কমিটির সভাপতি এসএম আয়ুব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপুর্ন বক্তব্য রাখেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব মোঃ তালুকদার আব্দুল খালেক।
উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন কলম একাডেমি লন্ডন এর প্রতিষ্ঠাতা ও পরিচালক অধ্যাপক নজরুল ইসলাম হাবিবী।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা কৃষি বিশ্ব বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শহিদুর রহমান খান,খুলনা মেট্টোপলিটন পুলিশ কমিশনার মো.মাসুদুর রহমান ভুঞা,খুলনা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডীন অধ্যাপক ড.শেখ মো. রজিকুল ইসলাম,খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা, কলম একাডেমি লন্ডন কেন্দ্রীয় কমিটির যোগাযোগ,প্রযুক্তি বিষয়ক সম্পাদক কবি ও প্রাবন্ধিক মোঃ কামরুল ইসলাম,কলম একাডেমি লন্ডন খুলনা বিভাগীয় সহ-সভাপতি বাসব নন্দী সহ প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন কলম একাডেমি লন্ডন এর কেন্দ্রীয়, বিভাগীয় ও জেলা নেতৃবৃন্দ এবং স্থানীয় সাংবাদিক বৃন্দ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি,বিশেষ অতিথি সহ বিভিন্ন গুণীজনদের সম্মাননা স্বারক প্রদান করা হয়।অনুষ্ঠানের ২য় পর্বে বিভিন্ন বিভাগ,জেলা থেকে আগত কবি সাহিত্যিকগণ তাদের স্বরচিত কবিতা আবৃত্তি করেন।
অনুষ্ঠানের দৃষ্টি নন্দন হলরুম আর তাতে স্থাপন করা হয় একটি বই বিক্রয় কেন্দ্র। সেখানে কবিদের নিজেদের লেখা বই বিক্রি করা হয়।
শ্রেষ্ঠ সংগঠক হিসেবে সম্মাননা পান কলম একাডেমি লন্ডন চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাধারন সম্পাদক মোঃ কামরুল ইসলাম।
এও উল্লেখ্য থাকে যে,কেন্দ্রীয় কমিটির যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ কামরুল ইসলামকে “কাব্যফুল ” উপাধীর সম্মাননা স্মারক প্রদান করেন অধ্যাপক নজরুল ইসলাম হাবিবী সহ উপস্থিত অতিথি,অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!