কলম একাডেমি লন্ডন কর্তৃক ৩জন সংগঠককে শ্রেষ্ঠ সংগঠক’২০২১ ঘোষণা

আজ বৃহস্পতিবার কলম একাডেমি লন্ডন,র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বময় পাঁচ সদস্য বিশিষ্ট গঠিত নির্বাচক কমিটির সর্বসম্মত সিদ্ধান্তে ও কলম একাডেমি লন্ডন কেন্দ্রীয় কমিটির সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত সিদ্ধান্তে কলম একাডেমি লণ্ডন এর পক্ষ থেকে ৩জন সংগঠককে
শ্রেষ্ঠ সংগঠক’২০২১ ঘোষণা করা হয়েছে । কলম একাডেমি লন্ডন এর প্রতিষ্ঠাতা ও পরিচালক অধ্যাপক নজরুল ইসলাম হাবিবী কলম একাডেমি লন্ডন কর্তৃক আয়োজিত ও কলম টিভির সৌজন্যে সরাসরি বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে লন্ডন থেকে এই ঘোষনা প্রদান করেন।
তারা হলেন
1.মুহাম্মদ কামরুল ইসলাম চট্টগ্রাম বিভাগ
2.ফারদিন এহসান রাফি (কলম টিভির পরিচালক)
3.মুহাম্মদ শহীদুল ইসলাম ফকির। ময়মনসিংহ বিভাগ (শেরপুর)

মুহাম্মদ কামরুল ইসলাম

কলম একাডেমির কেন্দ্রীয় যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক “কাব্যফুল” খ্যাত মোঃ কামরুল ইসলামকে অন্যতম শ্রেষ্ঠ সংগঠক নির্বাচিত করা হয়।পুরস্কার হিসাবে থাকছে নগদ অর্থ,সম্মাননা ক্রেষ্ট ও সনদ।
মোঃ কামরুল ইসলাম তারঁ প্রতিক্রিয়ায় অধ্যাপক নজরুল ইসলাম হাবিবী,নির্বাচক মন্ডলী সহ বিশ্বময় কলমের সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।
কবি,প্রাবন্ধিক,সংগঠক মোঃ কামরুল ইসলাম ১৯৭৩ সালের ৪টা মার্চ চট্টগ্রাম জেলার মিরশ্বরাই থানার রাঘবপুর গ্রামে এক সম্ভান্ত পরিবারে জম্মগ্রহন করেন। পিতা আলহাজ্জ্ব আহছান উজ্ জামান ছিলেন একজন কৃষিবিদ। ৯০ এর দশক থেকে লেখালেখির সাথে সম্পৃক্ত।২০০৩ সালে তার প্রথম প্রকাশিত কাব্যগ্রন্থ “কবে হবে দেখা”সহ বিভিন্ন বই পাঠক মহলে সমাদৃত।তিনি সরকার অনুমোদিত,স্বনামধন্য অনেক সংগঠনের গুরুত্বপুর্ন পদে থেকে নিষ্ঠার সহিত তাঁর দায়িত্ব পালন করছেন।
তিনি বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত পান্ডুলিপি রচয়িতা সহ কলম টিভির জনপ্রিয় উপস্হাপক।ব্যক্তি জীবনে নির অহংকার,নির্লোভ এই মানুষটি আজ সর্বত্র নন্দিত।

শহীদুল ইসলাম ফকির

কলম একাডেমী লন্ডন কর্তৃক, শেরপুরের কৃতি সন্তান কবি ও ছড়াকার শহীদুল ইসলাম ফকির শ্রেষ্ঠ সংগঠক নির্বাচিত।
এই আনন্দ সংবাদটি সংগঠণের প্রতিষ্ঠাতা পরিচালক অধ্যাপক নজরুল ইসলাম হাবিবী কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলী ও বিচারক মহেদয়গণ কলম টিভিতে আজ ৩০-৯-২০২১, ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ থেকে তিন জনের নাম ঘোষনা করেন। তার মধ্যে ময়মনসিংহ বিভাগের কলম একাডেমী লন্ডন শেরপুর জেলা শাখার সভাপতি মুহাম্মদ শহীদুল ইসলাম ফকির একজন। শ্রেষ্ঠ সংগটক হিসেবে শহীদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই সম্মান এই পুরুস্কার আমার নয় এটা কলম একাডেমী লন্ডন শেরপুর জেলা শাখার সকল সদস্যের। সকল এফবি বন্ধুদের। এই সম্মান শেরপুর জেলাবাসির। তিনি একটি আন্তর্জাতিক সাহিত্য সংগঠন থেকে এত বড় পুরস্কারে পুরুস্কৃত হয়েছেন। তিনি আনন্দচিত্বে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। সবার কাছে দোয়া চেয়েছেন। কলমের পাশে থেকে যেন বাকিটা জীবন সাহিত্য চর্চা করতে পারেন সেই আশাবাদ ব্যক্ত করেছেন।

ফারদিন এহসান রাফি (কলম টিভির পরিচালক)

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!