কবি মতিউর রহমান মল্লিকের নবম মৃত্যুবার্ষিকী স্মরণে দোয়া অনুষ্ঠিত

ইসলামী সাংস্কৃতিক আন্দোলনের প্রাণ পুরুষ কবি মতিউর রহমান মল্লিকের নবম মৃত্যুবার্ষিকী স্বরণে গতকাল শনিবার দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

ইসলামী সাংস্কৃতিক আন্দোলনের প্রাণপুরুষ কবি মতিউর রহমান মল্লিকের নবম মৃত্যুবার্ষিকী স্বরণে গতকাল শনিবার দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর একটি মিলনায়তনে দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট লেখক ও সংগঠক এ জেড এম ওবায়েদুল্লাহ। তিনি বলেন, বাংলাদেশে ইসলামী গানের প্রবক্তা কবি মতিউর রহমান মল্লিক। একাধারে তিনি ছিলেন কবি, শিল্পী, সাহিত্যিক, লেখক ও একজন সাংস্কৃতিক পৃষ্ঠপোষক। সুস্থ সংস্কৃতিকে দেশে হতে দেশান্তরে ছড়িয়ে দিতে তার অবদান অনস্বীকার্য।
এ জেড এম ওবায়েদুল্লাহ বলেন, আমাদের সকলের এ প্রিয় কবি আমাদের ছেড়ে চলে গেছেন এই রমজান মাসেই। আমারা তার রুহের মাগফিতার কামনা করি আল্লাহ রব্বুল আলামীন যেন তাকে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করেন।
সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের সভাপতি কবি মোশাররফ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ কালচারাল একাডেমির সভাপতি ও মিডিয়া ব্যক্তিত্ব শরীফ বায়জীদ মাহমুদ, নজরুল একাডেমির সেক্রেটারি মোহাম্মদ আব্দুল হান্নান, ফররুখ গবেষণা ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক মতিউর রহমান, সিএনসির নির্বাহী পরিচালক মাহবুবুল হক ও গীতিকার সুরকার শিল্পী তাফাজ্জল হোসেন খান।
এছাড়া আরও উপস্থিত ছিলেন-সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের সেক্রেটারি যাকিউল হক জাকী, বাংলাদেশ কালচারাল একাডেমির সেক্রটারি আবেদুর রহমান, ইব্রাহিম বাহারী, নাট্যকার মাহবুব মুকুল, শিল্পী লিটন হাফিজ চৌধুরী, সমাজসেবক আবুল খায়ের, এম এ তাওহীদ, মোস্তফা মনোয়ার, মনিরুল ইসলাম প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি।Image may contain: 13 people, including Mosharraf Hossain Khan and Masood Sayedee, people smiling, people sitting and indoor

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!