ওয়াজ নিষিদ্ধকারীদের উদ্দেশে আযহারী : আমরা ভালোবাসা দিয়ে বিশ্ব জয় করব

আলোচিত বক্তা মাওলানা মিজানুর রহমান আযহারীর সব ওয়াজ মাহফিল নিষিদ্ধ করেছে সিলেট জেলা প্রশাসন। বুধবার (১৫ জানুয়ারি) জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে এমন সিদ্ধান্তের কথা জানিয়ে দেয়া হয়।

আগামী ২০ জানুয়ারি সিলেট কানাইঘাটের মুকিগঞ্জ বাজার জামেয়া মাঠে অনুষ্ঠিতব্য তাফসিরুল কোরআন মাহফিলে আযহারীকে প্রধান অতিথি করার খবর ছড়িয়ে পড়ার পর ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হলে প্রশাসন কানাইঘাটে আযহারীর আগমন স্থগিত করে দেয়। এদিকে সিলেটে ওয়াজ নিষিদ্ধ হওয়ার সিদ্ধান্তের কয়েক ঘণ্টা পর রাতে ফেনীতে বিশাল মাহফিলে বক্তব্য দেন মিজানুর রহমান আযহারী।

সেখানে তিনি বক্তব্যের শুরুতেই ওয়াজ নিষিদ্ধকারীদের উদ্দেশে কথা বলেন।

মিজানুর রহমান আযহারী বলেন, আমরা ভালোবাসা দিয়ে বিশ্ব জয় করব। হেরে যাবে ওদের হিংসা আর ষড়যন্ত্র, জিতে যাবে আমাদের ভালোবাসা। আমাদের ভালোবাসাকে হারিয়ে দেয়ার মতো শক্তি পৃথিবীতে নেই। যারা না বুঝে কোরআনের প্রোগ্রাম বাঞ্চাল করতে চায়, তাদের এসে দেখা উচিত জনগণকে ভুলভাল বুঝানোর দিন শেষ। তাওহিদি জনগণ এখন অনেক সচেতন। কোরআনপ্রেমী তাওহিদি জনতা কোরআন আর সুন্নাহ এই দুইটা ছাড়া কিছুই বোঝে না।

তিনি বলেন, কোরআন-সুন্নাহ যেখানে আছে, আমরা আছি সেখানে। ইসলাম আছে যেখানে আমরা আছি সেখানে। এ গণজোয়ার কোরআনের পক্ষের গণজোয়ার। এই গণজোয়ার ইসলামের পক্ষের গণজোয়ার।

আযহারী বলেন, আজকে এখানে আসেন, আমাদের সঙ্গে বসেন, দেখেন, আমরা কোরআনের বিপক্ষে কোরআনের বিপক্ষে ইসলামের বিপক্ষে কোনো কথা বলি না। আমাদের এ পবিত্র মঞ্চগুলো থেকে কোরআনের পক্ষে কথা হয়। আমাদের নবীর শানের ব্যাপারে কথা হয়। সুতরাং যেখানে ইসলামের কথা হয়, কোরআনের কথা হয়, বিশ্বনবী (সা.) এর বায়োগ্রাফি নিয়ে কথা হয়, কোনো মমিন ওইরকম কোনো বরকতময় মজলিশ বন্ধ করতে পারে না।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!