এবার কোচিং সেন্টার মালিককে পেটালেন ছাত্রলীগ নেতা রনি

 

চট্টগ্রাম : চাঁদার দাবিতে কলেজ অধ্যক্ষ ড. জাহেদকে মারধরের পর এবার ইউনি এইড কোচিং সেন্টার এর মালিক রাশেদকে ২০ লক্ষ টাকার চাঁদার জন্য মারধর করার অভিযোগ উঠেছে চট্টগ্রাম নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির বিরুদ্ধে।

এঘটনায় মারধরের শিকার রাশেদ নগরীর পাঁচালাইশ থানার অভিযোগ দায়ের করেছেন।

মারধরের শিকার রাশেদ জানান, গত ফ্রেব্রুয়ারি মাসের ১৭ তারিখে রনি আমার জিইসি মোড়ের অফিসে এসে ২০ লক্ষ টাকা চাঁদা দাবি করে। আমি চাঁদা দিতে অস্বীকার করায় সে আমাকে মারধর করে।এরপর গত ১৩  এপ্রিল রনি আমাকে তার মুরাদপুরের অফিসে ডেকে নিয়ে আবারও মারধর করে। ওই দিন রাতে সে আমার সুগন্ধা আবাসিক এলাকার বাসায় সন্ত্রাসী পাঠিয়ে আমার ও আমার স্ত্রীর পাসপোর্ট এবং ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এঘটনায় আমি থানায় অভিযোগ দায়ের করেছি।

এবিষয়ে জানতে চাইলে পাঁচলাইশ থানার ওসি মহিউদ্দিন মাহমুদ বলেন, ছাত্রলীগ নেতা রনির বিরুদ্ধে একটি অভিযোগ হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি।

এবিষয়ে জানতে নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি বলেন, ভাই রনি বক্তব্য হলো,কোচিংয়ে তার ৯ লাখ টাকার শেয়ার আছে। রাশেদ তার ব্যবসায়িক পাটনার। রাশেদ তার ৯ লাখ মেরে দেয়ায় তাকে উত্তেজিত হয়ে মেরেছে।

উল্লেখ্য, এর আগে গতমাসে নগরীর চকবাজার এলাকায় চাঁদার দাবিতে বেসরকারি কলেজ চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ ড. জাহেদকে মারধর করে রনি।এঘটনায় কার বিরুদ্ধে চকবাজার থানায় দু’টি মামলা দায়ের করা হয়।

 

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!