ইতালিতে আমেরিকান নারীকে ধর্ষণের অভিযোগে দুই বাংলাদেশী গ্রেফতার !

ইতালিতে আমেরিকান ট্যুরিস্ট এক নারীকে ধর্ষণ করার অভিযোগে দুই বাংলাদেশী যুবকে গ্রেফতার করেছে পুলিশ ।
ইতালির গণমাধ্যমে গতকাল ১৬ জুন মঙ্গলবার প্রকাশিত রিপোর্টে জানা যায় গত ২১ ফেব্রুয়ারীতে আমেরিকার এক নারী ট্যুরিস্ট ঘুরতে যায় ইতালির দক্ষিণের শহর পালেরমোত শহরে ।

যখন ৩০ বছরের ঐ নারী পালেরমো শহরের Villa Bonanno এরিয়ার একটি ক্যাথেড্রলে ঢুকে ছবি তোলে । ঠিক তখন সুযোগ বুঝে ঐ নারীকে দুই বাংলাদেশী যুবক টেনে ক্যাথেড্রলের বাগানে নিয়ে ধর্ষণ করে ।

বাংলাদেশী দুই ধর্ষক সাগর দেব (২১) ও ফেরদৌস খান (১৯)
পরে ঐ নারী ইতালি পুলিশে কাছে অভিযোগ করে । এবং ইতালি পুলিশ আশে পাশের বিভিন্ন জায়গায় লাগানো সিসি ক্যামরা দেখে সাগর দেব (২১) ও ফেরদৌস খান (১৯) নামে দুই বাংলাদেশীকে চিহ্নিত করে। কিন্তু তার পরপরই ইতালিতে করোনার লকডাউনে সবকিছু স্থবির হয়ে যাওয়াতে ধর্ষণকান্ডের মামলার অগ্রগতি থেমে যায় ।
দীর্ঘদিন পর গতকাল ১৬ জুন সেই ধর্ষণ মামলায় এই দুই বাংলাদেশী গ্রেফতার করে ইতালিয়ান পুলিশ

এদিকে ইতালিতে বাংলাদেশী প্রবাসীদের দ্বারা একের পর এক ধর্ষণের ঘটনায় বাংলাদেশী কমিউনিটিতে এর বিরূপ প্রভাব পড়বে বলে অনেকে আশংকা করছেন । এভাবে যদি বাংলাদেশীদের দ্বারা ইতালিতে ধর্ষণের ঘটনা ঘটতে থাকে তাহলে ভবিষ্যতে ইতালিতে বাংলাদেশীকে এক কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হবে ।
উল্লেখ এর আগে ২০১৯ সালে পালেরমোতে, ২০১৮ সালে রিমিনিতে , ২০১৭সালে রোমে , এবং ২০১৪ সালে রোমে ধর্ষণের দায়ে বাংলাদেশী প্রবাসীকে গ্রেফতার করে ইতালি পুলিশ ।

ফ্রান্স বাংলা/

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!