আমি জিবনে কখনো ক্ষমতার অপব্যবহার করিনি: রাষ্ট্রপতি

 রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, আমি ভুলিনি যে আমি একজন কৃষক পরিবারের সন্তান। আমি কোনো সময় ক্ষমতার অপব্যবহার করিনি। ছাত্রজীবন থেকেই আমি রাজনীতি শুরু করেছি, জেলও খেটেছি।

রাষ্ট্রপতি বলেন, আমার আত্মীয়-স্বজনরা এখনও অনেক গরিব রয়েছে। রাষ্ট্রপতি হলেই চাকরি দিতে হবে এমন কোনো কথা নেই। আমার চোখে সবাই সমান। আমি সব সময় বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি ঊর্ধ্বে তুলে ধরার চেষ্টা করেছি।

বুধবার বিকেলে মিঠামইন উপজেলা সদরে মুক্তিযোদ্ধা আ. হক সরকারি ডিগ্রি কলেজ সংলগ্ন মাঠে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, সেই ১৯৭০ সাল থেকে বারবার আপনারা আমাকে সংসদ সদস্য নির্বাচিত করেছেন।

এমনিভাবে বিরোধীদলের উপ-নেতা হয়েছি, ডেপুটি স্পিকার, স্পিকার হয়েছি। এরপর ভারপ্রাপ্ত রাষ্ট্রপতি এবং পরে দ্বিতীয়বারের মতো রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছি। মন-মানসিকতার দিক থেকে আমার মধ্যে কোনো পরিবর্তন নেই।

মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সহিদ ভূঁইয়ার সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহম্মেদ তৌফিক, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান,

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, জেলা পরিষদের সদস্য সমীর কুমার বৈষ্ণব, মিঠামইন সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফ কামাল প্রমুখ।
দিগন্ত.নেট/এ/আর

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!