আন্তর্জাতিক সাহিত্য সংগঠন কলমের ইউএই’র সভাপতি মোরশেদ – সম্পাদক শাহেদ

আমিরাত প্রতিনিধি:”অক্ষরে অমরতা” শ্লোগানের পতাকাবাহী, আন্তর্জাতিক সাহিত্য ও সমাজকল্যাণমূলক সংগঠন ‘কলম সাহিত্য সংসদ লন্ডন’ এর ইউনাইটেড আরব আমিরাত চ্যাপ্টার কমিটি-২০২১ ঘোষণা করা হয়েছে।

কমিটি ঘোষণার পূর্বে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে লন্ডন, বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাত থেকে নেতারা একটি গুরুত্বপূর্ণ জুম মিটিংয়ে অংশ নেন। বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র সাধারণ সম্পাদক, সাংবাদিক মুহাম্মদ মোরশেদ আলমের সভাপতিত্বে ও কবি মোফাচ্ছেল হক শাহেদের সঞ্চালনা করেন। লন্ডন থেকে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক অধ্যাপক নজরুল ইসলাম হাবিবী।

সভার শেষপ্রান্তে তিনি সাংবাদিক মুহাম্মদ মোরশেদ আলমকে সভাপতি ও কবি মুহাম্মদ মোফাচ্ছেল হক শাহেদকে সাধারণ সম্পাদক করে সংযুক্ত আরব আমিরাত চ্যাপ্টারের নবগঠিত কমিটির নাম ঘোষণা করেন।

কমিটির উপদেষ্টা_পরিষদের প্রধান উপদেষ্টা সাংবাদিক জাহাঙ্গীর কবির বাপ্পি, উপদেষ্টা সাংবাদিক শিবলী আল সাদিক, সাংবাদিক মুহাম্মদ আবু মুসা, সাংবাদিক মুহাম্মদ সালাউদ্দিন ও শাহাদাৎ হোসেন পলাশ

কার্যকরী_পরিষদঃ সভাপতি মুহাম্মদ মোরশেদ আলম, সিনিয়র সহ সভাপতি আবু তৈয়ব চৌধুরী, সহ সভাপতি সঞ্জিত কুমার শীল, সহ সভাপতি মুহাম্মদ ইছমাইল, সহ সভাপতি মুহাম্মদ নাছির উদ্দীন, সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হক শাহেদ, সহ-সাধারণ সম্পাদক মো.ইকবাল বিন কাসেমী, যুগ্ম সম্পাদক মুহাম্মদ আবদুল্লাহ্ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মো. ইরফানুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মু.মেহেদী হাসান মমতাজ,সমাজ কল্যাণ সম্পাদক –মু. মূসা জাকের হোসেন, সহ সমাজ কল্যাণ সম্পাদক মুহাম্মদ নাছির, সাহিত্য সম্পাদক শেখ হেলাল আহমেদ, সহ সাহিত্য সম্পাদক রিদ্ওয়ান আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ আহসান আরিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জিয়া উদ্দিন কাদের জনি, দপ্তর সম্পাদক আবদুল হান্নান, অর্থ সম্পাদক মুহাম্মদ আনিস, সহ অর্থ সম্পাদক মাহমুদ সুমন।
সাধারণ সদস্যঃ এম.এ মাসুদ, মুহাম্মদ কাওসার উদ্দিন হৃদয়।

অনলাইন সভায় অন্যদের মধ্যে অংশ নেন চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি ও ‘কলম সাহিত্য সংসদ লন্ডন’এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস.এম কুতুবউদ্দিন বখতিয়ার, দুবাই থেকে শাহাদাৎ হোসেন পলাশ, সংবাদকর্মী মুহাম্মদ ইরফানুল ইসলাম, ব্যবসায়ী আবু তৈয়ব চৌধুরী, বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র অর্থ সম্পাদক মুহাম্মদ ইছমাইল, মুহাম্মদ কাউসার উদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!