আটকের দুই ঘন্টা পরই ছাড়া পেলেন মাও. মামুনুল হক

ডেস্ক রিপোর্ট: বিশিষ্ট বক্তা ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি মাও. মামুনুল হককে বিকেল ৫ টার দিকে সাদা পোশাকধারী কয়েকজন তুলে নিয়ে যাওয়ার দুই ঘন্টার মাথায় আবার ছেড়ে দেয়া হয়েছে।

খোজ নিয়ে জানা গেছে, কেরানীগঞ্জ থেকে গ্রেফতারের পর তাকে মোহাম্মদপুর বসিলায় অবস্থিত র‌্যাব-২-এর ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছিল। তবে কেন বা কি উদ্দিশ্যে নিয়ে যাওয়া হয়েছিল তা জানা যায়নি।

তবে কোন পুলিশের গাড়িতে করে বা তাকে তুলে নিয়ে যাওয়া হয়নি। তার নিজস্ব গাড়িতেই সাদা পোশাকধারী দুজন তাকে র‍্যাব ক্যাম্পে নিয়ে গিয়েছিল। তখন তার সঙ্গে তার ড্রাইভারও ছিলো।

এ বিষয়ে র‍্যাব-২ ক্যাম্পে যোগাযোগ করা হলে তারা এ বিষয়ে কিছু বলেননি। মামুনুল হক সাহেবের মুঠোফোনে একাধিকবার কল দিলে তিনিও রিসিভ করেননি।

প্রসঙ্গত: মাও. মামুনুল হক সাহেব জনপ্রিয় একজন বক্তা এবং বাংলাদেশ খেলাফত মজলিসের শাখা সংগঠন খেলাফত যুব মজলিসের সভাপতি। তবে খেলাফত যুব মজলিস তিনি স্বায়ত্তশাসিত ভাবে চালিয়ে এক ধরনের তরুণদের মধ্যে বেশ আশা জাগিয়ে তুলেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খেলাফত যুব মজলিসের কোন রাজনৈতিক অবস্থান না থাকলেও তারা সৎ যোগ্য প্রর্থীকে ভোট দেয়ার আহবান জানিয়ে মিছিল মিটিং ক্যাম্পেইন করেছে।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!