অনুমোদন পেল বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ফ্রান্স শাখা

তাইজুল ফয়েজ, ফ্রান্স
বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ ফ্রান্স শাখা আগামী এক বছরের জন্য ৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

ফ্রান্স শাখার দায়িত্বশীলরা হলেন- সভাপতি মো. সারোয়ার হোসাইন (বিপুল) ও সাধারণ সম্পাদক মো. সাইফ উদ্দিন পাঠান (সুমন)। এছাড়া সাংগঠনিক সম্পাদক মো. সাজিব আহমেদ , সহ-সভাপতি মো. ফয়সাল আহমেদ, ওয়াহিদুজ্জামান, আমিনুল হক ভূঁইয়া, নোবেল ভূঁইয়া ও মো. বাবুল মাহমুদ ।

যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম মাহমুদ, জাকির হোসেন ভূঁইয়া, আবদুল্লাহ আল নোমান, মো. মনিরুজ্জামান শেখ, মো. নাসির উদ্দিন। সহ-সাংগঠনিক সম্পাদক জুবেল আহমেদ, মামুন হাসান, রাহেদ হোসেন শুভ, সাদ্দাম হোসেন, এস পি জাকির।

দপ্তর সম্পাদক মো. সাকিবুর রহমান, সহ-দপ্তর সম্পাদক তানিউর হোসেন তুষার, অর্থ সম্পাদক. মো. আতিকুর রহমান, সহ-অর্থ সম্পাদক হামিদুর রহমান, সমাজসেবা সম্পাদক সুব্রত দত্ত, সহ-সমাজসেবা সম্পাদক ক্যালন মিয়া, প্রচার সম্পাদক নুর কাশেম, সহ-প্রচার সম্পাদক ইব্রাহিম সাজিদ, সামাজিক যোগাযোগমাধ্যম সম্পাদক মো. খুর্শেদ আলী, সহ-সামাজিক যোগাযোগ মাধ্যম সম্পাদক ইসমাইল মিয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ ওবায়দুল্লাহ, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবেদুজ্জামান তপু, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শান্ত হোসেন, সহ-ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক জাকারিয়া আহমেদ, গণযোগাযোগ বিষয়ক সম্পাদক অহিদুর রহমান, সহ-গণযোগাযোগ বিষয়ক সম্পাদক মো. আলি নূর, শ্রম ও অভিবাসন সম্পাদক অনিক হাসান, সহ- শ্রম ও অভিবাসন সম্পাদক পারভেজ আহমেদ, কর্মদক্ষতা ও উন্নয়ন ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সজল আহমেদ, সহ-কর্মদক্ষতা ও উন্নয়ন ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. মোস্তফা মামুন, প্রবাসীকল্যাণ ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মো. আতিকুল্লাহ, সহ-প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক নূরু উদ্দিন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মাহাবুব আলম, সহ-স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন, সহ-ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, মানবপাচার প্রতিবাদ ও পুনর্বাসন সম্পাদক মো. ফাহিম আহমেদ, সহ-মানবপাচার প্রতিবাদ ও পুনর্বাসন সম্পাদক মো. জুয়েল রহমান, পরিবেশে ও জলবায়ু বিষয়ক সম্পাদক নাঈম হোসেন, সহ-পরিবেশে ও জলবায়ু বিষয়ক সম্পাদক আশরাফুল আলম (শিহাব)। কার্য নির্বাহী সদস্য মো. হায়দার হোসেন এবং মো. ইয়াসির আল আমিন ও মো. গোলাম কিবরিয়া।

২০ ফেব্রুয়ারি থেকে এক বছরের জন্য কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় নির্বাহী সংসদ। বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের সভাপতি ইঞ্জিনিয়ার কবীর হোসেন ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার বিপ্লব কুমার পোদ্দার অনুমোদন দেন।

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!