সরকারের নিরপেক্ষতা প্রমাণ হলে শেখ হাসিনার অধীনেই নির্বাচনে যাবেন বি . চৌধুরী

ঢাকা : বর্তমান সরকারের অধীনে নির্বাচনের যেতে সম্মত রয়েছেন বিকল্প ধারা বাংলাদেশের একাংশের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। তিনি বলেছেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর সরকার যদি কমিশনে কোন হস্তক্ষেপ না করেন, কমিশনকে রাষ্ট্রপতির অধীনে ন্যস্ত করেন তাহলে এই সরকারের অধীনে নির্বাচনে যেতে তাদের কোন আপত্তি নেই। তবে এ বিষয়ে আরো পর্যবেক্ষণ করে তারা চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। আজ গণভবনে সংলাপ শেষে রাতে সংবাদ সম্মেলন একথা কথা তিনি জানান।

তাছাড়া নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের কোন দাবিই জোড়ালোভাবে উত্থাপন করেননি বিকল্প ধারার নেতারা এবং এ বিষয়ে তেমন কোন আলোচনাও হয়নি বলে শীর্ষনিউজকে জানিয়েছেন সংলাপে অংশ নেয়া এক নেতা।

বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, আমরা সন্তুষ্ট। বি চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্টের সঙ্গে প্রায় তিন ঘণ্টাব্যাপী সংলাপ অনুষ্ঠিত হয়। পরে তিনি বলেন, দীর্ঘ সময় আলোচনা করেছি, প্রধানমন্ত্রী ধৈর্য ধরে আমাদের কথা শুনেছেন।

বি চৌধুরী বলেন, আলোচনা ফলপ্রসূ হয়েছে। আমরা সন্তুষ্ট। আরো আলোচনা হবে। প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা নির্বাচনে যেতে প্রস্তুত। তবে বিষয়টি পরে বিস্তারিত ব্যাখ্যায় বলবো।
শীর্ষনিউজ/এসএসআই

মন্তব্য করুন

অনুগ্রহ করিয়া এখানে আপনার মন্তব্য লিখুন!
অনুগ্রহ করিয়া এখানে আপনার নাম লিখুন!